Best website For Web Design & Website Development । নিজে নিজেই ওয়েব্সাইট ডিজাইন শিখুন ।





আসসালামু আলাইকুম। 
আসা করি আপনারা  সবাই ভাল আছেন । আমিও আল্লাহ রহমতে অনেক  ভাল আছি । আমি আজ আপনার সামনে ২ টা ওয়েবসাইট এর সাথে পরিচয় করে দিব । আমদের এই ছোট জীবনে শেখার কোন শেষ নাই। আমরা যদি কোন কাজ শিখতে চাই আমদের ট্রেনিং সেন্টারে হাজার হাজার টাকা দিয়ে শিখতে হয় । যেমন আমরা ওয়েবডিজাইন শেখতে অনেকেই চাই তা আমরা টাকার অভাবে করতে পারি না । তাই আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনি নিজে নিজেই ওয়েব্সাইট ডিজাইন এবং ওয়েব্সাইট তৈরি করতে পারেন । আপনি এই ওয়েবসাইটের সাহায্যে ওয়েব ডিজাইন এবং ওয়েব্সাইট তৈরি করতে পারবেন । আসলে এই ওয়েবসাইট টি আমার কাছে অনেক ভাল লাগছে তাই আপনাদের সামনে তুলে দরলাম । আসা করি আপনাদেরও ভাল লাগবে ।
চলেন শুরু করা যাক ।




১। www.w3schools.com  আপনারা হইতো এই সাইটের কথা অনেকেই জানেন । তারপর আমি   আপনাদের   সামনে নিয়ে আসলাম কারন আপনি সাইটের সাহায্যে ওয়েব্সাইট বেসিক গুলো খুব সহজে প্রেক্টিস করতে পারবেন । HTML থেকে শুরু করে আপনি CSS, Javascript , JQuery ,PHP, Bootstarp , একডম শুন্য থেকে আপনি শিখতে পারবেন ।



১। www.trainingwithliveproject.com   এই ও্যেবসাইটের কথা না বললেই নয় । কারন এই সাইটের অয়াডমিন হলেন বাংলাদেশি । আমরা সাইটের প্রতিটা প্রজেক্ট একডম বাংলা ভাষায় স্টেপ বাই স্টেপ টিউটোরিয়াল আকারে দেখানো হইছে । আপনি এই সাইটের সাহায্যে ওয়েব্সাইট, ওয়েব্সাইট তৈরি, অ্যান্ড্র্যড অ্যাপ  তৈরি করা শিখতে পারবেন । আরো অনেক কিছু ।






Comments

Popular Posts

নতুন ফেসবুক আইডিতে অটো Friend Request আনবেন। কোন রকম টুলস ছাড়া।

(PC) ফেসবুকের সব Friend request এক ক্লিকে Accept করুন

What is HTML?

how to convert image to text