How To Make Android App Devolopment Without Coding (Bengali)

How To Make Android App Devolopment Without Coding 
 আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনি ,আপনার Website বা Youtube Chennel কে Android App এ পরিনত করতে পারেন।স্টেপ বাই স্টেপ স্কিনসট সহ ।


 স্টেপ ১। আপনি Google Search বক্সে Thunkable লিখে Search দিন অথবা এই লিংকে ক্লিক করুন 
নিচের স্কিনসট দেখুন।
স্টেপ ২। নিচের স্কিনসট এর মত Sighup ক্লিক করুন। তারপর আপনার  Gmail Account দিয়া Sighup করুন।
স্টেপ ৩। সাইনআপ হয়ে গেলে New Create App ক্লিক করুন
স্টেপ ৪। আপনার app এর নাম টা দিন
স্টেপ ৫। app টা নাম দেওয়া হয়ে গেলে নিচের স্কিনসট এর মত আসবে। আমি যেহেতু আমার Blogsite কে Android App পরিনত করব তাই আমি Webvewie Option Mouse দিয়ে দরে রেখে স্কিন এর উপর ছেরে দিব
স্টেপ ৬। Webvewier Option স্কিনসট এর মত আপনার Website বা Youtube Chennel Link টা কপি করে Conrl+V পেস্ট করে দিন।
স্টেপ ৭।এখন Logo টা স্কিনসট এর মত আপলোড করুন। Loge Size 512/512 PNG Formet হতে হবে।
স্টেপ ৮। নিচের স্কিনসট এর মত Sizing এ Responsive দিতে হবে
স্টেপ ৯। বাস আপনার কাজ শেস। এখন Export Option ক্লিক করে APK File টা ডাউনলোড করে নিন।
স্টেপ ১০। Exporting হয়ে গেলে অটোমেটিক ভাবে App টি ডাউনলোড নিবে।
স্টেপ ১১ এখউন দেখুন  আপনার App টি হয়ে গেছে

আমার এই ছোট ট্রিক্সটা যদি আপনাদের ভাল লাগে প্লিজ কমেন্ট জানাবেন। আমার লেখায় যদি ভুল থাকে প্লিজ ক্ষমা করে দিবেন।
আরো ভাল ভাবে জানতে ভিডিও টি দেখুন






Comments

Popular Posts

নতুন ফেসবুক আইডিতে অটো Friend Request আনবেন। কোন রকম টুলস ছাড়া।

(PC) ফেসবুকের সব Friend request এক ক্লিকে Accept করুন

What is HTML?

how to convert image to text